ঠাকুরগাঁওয়ে একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটির মানববন্ধন-সমাবেশ

ঠাকুরগাঁওয়ে একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটির মানববন্ধন-সমাবেশ

মা: জুনাইদ কবির, ঠাকুরগাঁও প্রতিনিধি : মুক্তিযুদ্ধের চেতনা ও জাতির পিতা বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরুদ্ধে ধৃষ্টতাপূর্ণ উক্তিকারীদের বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন ও সমাবেশে করেছে একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটি।

একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটি ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে মঙ্গলবার বিকেলে ঠাকুরগাঁও প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালন করা হয়। কর্মসূচিতে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশগ্রহণ করে।

একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটি ঠাকুরগাঁও জেলা শাখার আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নানের সভাপতিত্বে মানববন্ধন ও সমাবেশে বক্তব্য দেন, একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটি জেলা কমিটির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট নাসিরুল ইসলাম নাসির, বীর মুক্তিযোদ্ধা মাহাবুবুর রহমান বাবলু, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আবু জাফর সামস্উদ্দিন, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ জেলা শাখার সভাপতি রাজিউর রহমান, জেলা উদীচী শিল্পীগোষ্ঠীর সভাপতি সেতারা বেগম প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক, একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটি ঠাকুরগাঁও জেলা শাখার সদস্য ও ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাকিল আহমেদ, নিরাপদ সড়ক চাই জেলা কমিটির সভাপতি আবু মহিউদ্দিন, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক ফারুক হোসেন, একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটি ঠাকুরগাঁও জেলা শাখার সদস্য ও বিএম কলেজের অধ্যক্ষ আতাউর রহমান রানা, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাবেক দপ্তর সম্পাদক জুনাইদ কবির প্রমুখ।

বক্তারা বলেন, ধর্মের পবিত্রতা রক্ষার জন্য ধর্মের নামে সন্ত্রাসের রাজনীতি নিষিদ্ধ করতে হবে। উগ্র মৌলবাদ ও ধর্মান্ধ গোষ্টি কর্তৃক জনমনে বিভ্রিান্তিমুলক ও মিথ্যা ফতোয়া দিয়ে দেশে বিশৃংখলার চেষ্টা চালানো হচ্ছে। সেই সকল অপচেষ্টা রুখে দিতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহব্বান জানানো হয়।

আপনি আরও পড়তে পারেন